প্রথম ফুটবলার হিসেবে যে নজির গড়লেন মেসি – U.S. Bangla News




প্রথম ফুটবলার হিসেবে যে নজির গড়লেন মেসি

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ৬ ডিসেম্বর, ২০২৩ | ৬:০৪
পিএসজি থেকে যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে যোগ দিয়ে অবিশ্বাস্য প্রভাব ফেলেন লিওনেল মেসি। আমেরিকার ক্লাবটিতে যোগ দেওয়ার পর মেসি ১৪ ম্যাচ খেলে ১১টি গোল করেন। আর্জেন্টিনার এই বিশ্বকাপজয়ী অধিনায়কের নৈপুণ্যে লীগস কাপ শিরোপা জেতে মায়ামি। ইউএস ওপেন কাপে হয় রানার্সআপ। মেসির কারণে মায়ামির দর্শকও বেড়ে যায়। এসব কারণে ২০২৩ সালের সেরা অ্যাথলেট হিসেবে মেসিকে বেছে নিয়েছে দেশটির বিখ্যাত সাময়িকী টাইম। ২০১৯ সাল থেকে ‘অ্যাথলেট অব দ্য ইয়ার’ পুরস্কার দিয়ে আসছে টাইম। সে বছর সম্মানসূচক এই পুরস্কার পেয়েছিল যুক্তরাষ্ট্রের নারী ফুটবল দল। পরের বছর খেতাবটি পান বাস্কেটবল তারকা লেব্রন জেমস। ২০২১ সালে যুক্তরাষ্ট্রের জিমন্যাস্ট সিমোন বাইলস জেতেন অ্যাথলেট অব দ্য ইয়ারের পুরস্কার।

সবশেষ ২০২২ সালে নিউইয়র্ক ইয়াঙ্কির বেসবল তারকা অ্যারন জাজ জেতেন টাইমের বর্ষসেরার পুরস্কার। আর এবার প্রথম ফুটবলার হিসেবে সম্মানটি অর্জন করলেন মেসি।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
কী হয়েছিল জাহ্নবীর? সহিংসতায় আহতদের চিকিৎসার ব্যবস্থা করবে সরকার: প্রধানমন্ত্রী পুলিশকে দুর্বল করতেই পরিকল্পিতভাবে হামলা-ধ্বংসযজ্ঞ চালানো হয়েছে: ডিবিপ্রধান প্রকৃত কোনো ছাত্রই এই হামলায় জড়িত ছিল না: পররাষ্ট্রমন্ত্রী স্কুলছাত্রী গণধর্ষণের ভিডিও ভাইরাল, আটক ৩ ঢালাওভাবে মামলা-গ্রেপ্তার বন্ধের দাবি সুজনের যেকোনো অরাজকতা রুখতে আমরা মাঠে ছিলাম, আছি : লিটন রিমান্ড শেষে কারাগারে নুরুল হক নুর বিদেশি উৎসবে মেহজাবীনের সিনেমা হাসপাতালের বিছানায় কাতরাচ্ছেন তারা, পঙ্গুত্ব ও অন্ধত্বের শঙ্কা দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী যারা বাংলাদেশকে পাকিস্তান, আফগানিস্তান বানাতে চায়, তারা এ ধরণের হত্যাযজ্ঞ চালিয়েছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী সেতু ভবনে হামলা : পার্থ ৫ দিনের রিমান্ডে পুলিশ মারলে দশ হাজার, ছাত্রলীগ মারলে পাঁচ হাজার টাকা পুরস্কার ঘোষণা করা হয়েছিল: ডিবি প্রধান বিশ্বের সবচেয়ে ধনী ১ শতাংশের আয় এক দশকে ৪০ ট্রিলিয়ন বেড়েছে : অক্সফাম যারা সহিংসতা চালিয়েছে তাদের বিচার হবে : ওবায়দুল কাদের প্রতিটি হামলার বিচার হবে, প্রকৃত শিক্ষার্থীদের হয়রানি নয় : পররাষ্ট্রমন্ত্রী সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আগামীকাল বিটিভি’র ক্ষতিগ্রস্ত ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী দুর্বৃত্তরা ফায়ার সার্ভিসের ১৫টি গাড়িতে ভাংচুর ও অগ্নি সংযোগ করেছে