পূজা দিতে গিয়ে ৫০ ফুট কূপে ৩০ পূণ্যার্থী, নিহত ৪ – U.S. Bangla News




পূজা দিতে গিয়ে ৫০ ফুট কূপে ৩০ পূণ্যার্থী, নিহত ৪

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ৩০ মার্চ, ২০২৩ | ৫:৪২
রামনবমী উপলক্ষ্যে বৃহস্পতিবার সকালে বালেশ্বর মহাদেব মন্দিরে পূজা দিতে গিয়েছিলেন অসংখ্য পূণ্যার্থী। মন্দির চত্বরে থাকা একটি কুয়ার ছাদে ভিড় জমিয়েছিলেন অনেকে। কিন্তু কুয়ার ছাদ অনেক পুরনো হওয়ায় সেই ভার রাখতে না পেরে পূণ্যার্থীদের নিয়ে হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। এতে অন্ততপক্ষে ৩০ জন পূণ্যার্থী ৫০ ফুট নিচে কুয়ার মধ্যে পড়ে যান। ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরে। এতে অন্তত চার জনের মৃত্যু হয়েছে। পুলিশ ও দমকল সূত্রের বরাত দিয়ে টাইমস নাউ জানিয়েছে, এ ঘটনায় এখন পর্যন্ত চার জনের নিহতের খবর পাওয়া গেছে। পুলিশ জানিয়েছে, দুই শিশুসহ ১৮ জনকে উদ্ধার করা হয়েছে। তাদের হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের উদ্ধারের জন্য রাজ্যের বিপর্যয় মোকাবিলা বাহিনীকে ডাকা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রামনবমী উপলক্ষে সকাল থেকেই ভিড় জমতে থাকে মন্দিরে। যজ্ঞ দেখার জন্য হুড়োহুড়ি পড়ে গিয়েছিল। মন্দিরের ভিতরে একটি কুয়া রয়েছে। সেই কুয়ার মুখে কংক্রিটের ছাউনি দিয়ে ঢেকে দেওয়া হয়েছিল। কিন্তু সেই ছাউনি অত্যন্ত পুরনো এবং দুর্বল হয়ে পড়ায় তা ভেঙে পড়ে।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
ঢাকায় মার্কিন প্রতিনিধিদল, নতুন প্রেক্ষাপটে নানা বিষয়ে আলোচনা শুরু সংরক্ষিত আসনে সংসদ সদস্যদের নামের গেজেট প্রকাশ রোববার নাভালনিকে গোপনে সমাহিত করতে পরিবারকে ‘চাপ’! আমার জীবনটা এলোমেলো হয়ে গেল: শেহতাজ পেঁয়াজের দাম কমে আসবে ভারত-পাকিস্তান ম্যাচে টিকিটের চাহিদা ২০০ গুণ বেশি পিলখানা ট্র্যাজেডি রোববার সামরিক কবরস্থানে শ্রদ্ধা জানাবে বিএনপি ইউক্রেন যুদ্ধের দ্বিতীয় বার্ষিকীতে কিয়েভে পশ্চিমা নেতারা বাজার সিন্ডিকেটের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে সরকার: পররাষ্ট্রমন্ত্রী বাগানে পড়েছিল দ্বিতীয় বিশ্বযুদ্ধের ৫০০ কেজি ওজনের বোমা যুক্তরাষ্ট্রের প্রতিনিধিদলের সঙ্গে বৈঠক শেষে যা বললেন আমির খসরু সাবেক স্ত্রীকে দেয়া চিঠিতে যা লিখেছেন আলভেজ রাজধানীতে কারামুক্ত নেতাদের নিয়ে ছাত্রদলের বিক্ষোভ খেলার মাঠে মেলা উচ্ছেদ করে মালামাল নিলামে বিক্রি বাংলাদেশে ৫০ হাজার টন পেঁয়াজ রপ্তানি করবে ভারত মজুতদারদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী ব্লক ইট তৈরিতে প্রণোদনা প্যাকেজ ঘোষণা করবে সরকার: পরিবেশমন্ত্রী ফিলিস্তিনে ইয়াসির আরাফাতের বাড়ি গুঁড়িয়ে দিল ইসরাইল দ্রব্যমূল্য মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখা সম্ভব: দীপু মনি সফরে আসা প্রতিনিধিদলকে স্বাগত জানাল ঢাকার মার্কিন দূতাবাস