পিএসজির ১১ গুণ বেশি বেতনের প্রস্তাব ফিরিয়ে দেন ব্রাজিল তারকা

অথর
নিজস্ব প্রতিবেদক   বাংলাদেশ
প্রকাশিত :২০ জুন ২০২২, ৫:১৫ অপরাহ্ণ
পিএসজির ১১ গুণ বেশি বেতনের প্রস্তাব ফিরিয়ে দেন ব্রাজিল তারকা

কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে টানাটানিতে একরকম শত্রুতায় রূপ নিয়েছে পিএসজি ও রিয়াল মাদ্রিদ ক্লাব।

এর জন্য অনেকটা দায়ী এমবাপ্পে। তাকে স্বাগত জানানোর জন্য রিয়াল মাদ্রিদ যখন সব রকমের প্রস্তুতি সেরে নিয়েছিল, তখনই পিএসজির টোপে পড়ে ইউটার্ন নেন ফরাসি ফরোয়ার্ড।
রিয়ালকে পাকা কথা দিয়ে শেষ পর্যন্ত প্যারিসেই থেকে গেছেন এমবাপ্পে।

সেই সময় ইউরোপের ক্রীড়া মাধ্যমে বলাবলি হয়, এমবাপ্পেকে পিএসজি থেকে ভাগিয়ে আনতে মরিয়া চেষ্টা চালিয়েও সফল হয়নি রিয়াল মাদ্রিদ।

এখন জানা যাচ্ছে, একই দোষে দুষ্ট পিএসজিও। রিয়ালের ঘর ভাঙার চেষ্টা করেছিল প্যারিসের দলটি। রিয়াল থেকে তারা ভাগিয়ে আনতে চেয়েছিল তরুণ ব্রাজিলীয় ফরোয়ার্ড ভিনিসিয়ুস জুনিয়রকে।

কিন্তু এমবাপ্পের ন্যায় নাসের আল খোলাইফির লোভনীয় টোপ গেলেননি ভিনিসিয়ুস।

ফরাসি গণমাধ্যমের খবর, ভিনিসিয়ুস রিয়ালে যা পান তার চেয়ে ১১ গুণ বেশি বেতনের লোভনীয় প্রস্তাব দেওয়া হয়েছিল পিএসজি থেকে। কিন্তু সেই প্রস্তাব পায়ে ঠেলে দেন এ ব্রাজিলীয় তারকা। রিয়ালেই রয়ে গেলেন গত মৌসুমে রিয়ালের চ্যাম্পিয়নস লিগ জয়ের অন্যতম নায়ক।

রিয়ালের সঙ্গে ভিনিসিয়ুসের চুক্তির মেয়াদ শেষ হবে ২০২৩ সালের জুনে। বছরের শুরুতে পিএসজির পক্ষ থেকে প্রস্তাব দেওয়া হয়েছিল, রিয়ালের পক্ষ থেকে চুক্তি নবায়নের প্রস্তাব এলে সেটি যেন ফিরিয়ে দেন ভিনিসিয়ুস। সে ক্ষেত্রে আগামী মৌসুম শেষে বিনামূল্যে তাকে দলে টানতে পারত ফরাসি ক্লাবটি।

আর পিএসজিতে যোগ দিলে বিশাল অঙ্কের সাইনিং বোনাসের পাশাপাশি বছরে ৪০ মিলিয়ন ইউরো বেতন পেতেন ব্রাজিলীয় তারকা। রিয়ালে তার বার্ষিক বেতন মাত্র ৩৫ লাখ ইউরো। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দিয়ে রিয়ালের সঙ্গে চুক্তি নবায়নের সিদ্ধান্ত নিয়েছেন ভিনিসিয়ুস। নতুন চুক্তিতে তার বেতন বেড়ে দাঁড়াবে ১০ মিলিয়ন ইউরো।

তথ্যসূত্র: দ্য রিয়েল চ্যাম্প, মেট্রো, ডেইলি মেইল

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।