পশ্চিমবঙ্গে ইতিহাস সৃষ্টি করতে চায় বিজেপি

অথর
নিজস্ব প্রতিবেদক   বাংলাদেশ
প্রকাশিত :৬ মার্চ ২০২১, ১০:৫১ অপরাহ্ণ
পশ্চিমবঙ্গে ইতিহাস সৃষ্টি করতে চায় বিজেপি

নির্বাচনী প্রচারে পশ্চিমবঙ্গে ইতিহাস সৃষ্টি করতে চায় ভারতের ক্ষমতাসীন দল বিজেপি। রোববারের সমাবেশে প্রায় ২০ লাখ লোক জমায়েতের টার্গেট নিয়েছে দলটি।

জমায়েতে বামেদের টেক্কা দিতে কর্মীদের আনতে ট্রেন ভাড়া করেছে পশ্চিমবঙ্গ বিজেপি। তিনটি ট্রেনে করে বিজেপি কর্মী-সমর্থকদের নিয়ে আসা হবে মোদির ব্রিগেডে।

গুজরাট থেকে আনা হয়েছে বিশেষ পাঞ্জাবি। বিজেপি কর্মী-সমর্থকদের সেই পাঞ্জাবি দেওয়া হবে। থাকবে পাগড়িও। একেবারে থিম মোদি ব্রিগেডের আয়োজনে তৎপর হয়ে উঠেছে বঙ্গ বিজেপি।

এই প্রথম পশ্চিমবঙ্গের রাজনৈতিক ইতিহাসে ব্রিডেগে গেরুয়া জোয়ার দেখবে মানুষ। কয়েকদিন আগেই বাম-কংগ্রেস জোট ব্রিগেড সমাবেশ করে ১০ লাখ জমায়েত করে শক্তি প্রদর্শন করেছিল। এবার তাকেই চ্যালেঞ্জ জানিয়ে ২০ লাখ জমায়েত করার টার্গেট নিয়েছে বিজেপি।

ব্রিগেডের জন্য বিশেষ ট্রেন দেওয়ার কথা এতদিন শোনা গিয়েছিল। কিন্তু আস্ত ট্রেন ভাড়া করা শোনা যায়নি। বিজেপি শিবির সেটা করে দেখাচ্ছে।

মোদির ব্রিগেডে ২০ লাখ জমায়েতের টার্গেট পূরণে এবার ট্রেন ভাড়া করছে বঙ্গ বিজেপি। তিনটি ট্রেনই ভাড়া করা হয়েছে উত্তরবঙ্গের কর্মী-সমর্থকদের জন্য। কারণ উত্তরবঙ্গে বিজেপির ভোট সবচেয়ে বেশি।

তাই ব্রিগেডে উত্তরবঙ্গের বিজেপি কর্মী-সমর্থকদের বেশি গুরুত্ব দেওয়া হবে। ট্রেন তিনটির একটি আসবে মালদহ থেকে। দ্বিতীয়টি উত্তর দিনাজপুর থেকে এবং তৃতীয় ট্রেনটি আসবে আলিপুরদুয়ার থেকে।

এ ছাড়া মালদহের হরিশ্চন্দ্রপুর থেকে একটি বিশেষ ট্রেনে ১৬ কামরার একটি বিশেষ ট্রেন চাওয়া হয়েছে।

মোদির ব্রিগেডকে একেবারে নজিরবিহীন করে তুলতে চাইছে বঙ্গ বিজেপি। সেকারণে গুজরাট থেকে আনা হচ্ছে বিশেষ পাঞ্জাবি ও পাগড়ি। বিজেপি কর্মী-সমর্থকদের মধ্যে সেগুলো বিলি করা হবে।

এ ছাড়াও মোদির ব্রিগেডে থাকছে তারকা সমাবেশের চমক। মিঠুন চক্রবর্তী থাকবেন শোনা যাচ্ছে। এমনকি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নামও শোনা যাচ্ছে। হাইভোল্ডেজ তারকা সমাবেশ ঘটিয়ে বড় চমক দিতে চাইছেন মোদি।

সংবাদটি শেয়ার করুনঃ

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।