পটুয়াখালীতে নৌকার সমর্থকদের কুপিয়েছে আনারসের কর্মীরা

অথর
নিজস্ব প্রতিবেদক   বাংলাদেশ
প্রকাশিত :২০ জুন ২০২১, ৯:২৯ পূর্বাহ্ণ
পটুয়াখালীতে নৌকার সমর্থকদের কুপিয়েছে আনারসের কর্মীরা

পটুয়াখালীর দশমিনায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে নৌকা মার্কার চার কর্মী সমর্থক কুপিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে আনারসের কর্মীদের বিরুদ্ধে।

শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বহরমপুর ইউনিয়নের আমতলা বাজারে এ ঘটনা ঘটে। এসময় ভাঙচুর করা হয় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি।

আহতরা হলেন- বহরমপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. মামুন মৃধা (৩০), সাবেক সেনা সদস্য মশিউর রহমান চাঁন (৪৩),আবু খলিফা (৩৫) ও মাসুদ মৃধা (৪০)। তাদের মধ্যে মো. মামুন মৃধা ও মশিউর রহমান চাঁন দশমিনা হাসপাতালে ভর্তি রয়েছেন।

আহত মামুন মৃধা জানান, উপজেলার বহরমপুর ইউনিয়নের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন মৃধার ২০-২৫ কর্মী ওই ইউনিয়নের আমতলা বাজার এলাকায় প্রচারণা চালাতে যান।

পরে সেখানে বহরমপুর ইউনিয়নের আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাইনুল ইসলাম বাচ্চুর ১০-১২ কর্মী উপস্থিত হয়ে নৌকার সমর্থকদের এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন।

এদিকে আমতলা বাজারের আওয়ামী লীগ কার্যালয় ভাঙচুর অভিযোগ উঠেছে। আনারস প্রতীকের সমর্থকরা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর করেছে বলে অভিযোগ করা হয়েছে। এ ঘটনায় নির্বাচনী এলাকার ভোটারদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

অভিযোগের বিষয় আনার প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাইনুল ইসলাম বাচ্চু জানান, নৌকার কর্মীরা তার সমর্থকদের ওপর হামলা চালিয়েছে। এতে তার কর্মীরা আহত হয়েছেন।

অন্যদিকে আলীপুরা ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থীদের নির্বাচনী অফিসে হামলা ভাঙচুরের ঘটনা ঘটেছে।

দশমিনা থানার ওসি মো. জসিম জানান, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুনঃ

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।