পকেটে ঐশ্বরিয়ার পাসপোর্ট! ৩ সন্দেহভাজন গ্রেফতার – U.S. Bangla News




পকেটে ঐশ্বরিয়ার পাসপোর্ট! ৩ সন্দেহভাজন গ্রেফতার

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ১৭ ডিসেম্বর, ২০২২ | ৮:৩৯
আর্থিক প্রতারণার অভিযোগে ভারতের উত্তরপ্রদেশ পুলিশ তিন ব্যক্তিকে গ্রেফতার করেছে। শুক্রবার সন্ধ্যায় বৃহত্তর নয়ডা থেকে তাদের গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়। পুলিশ জানিয়েছে, গ্রেফতার তিনজনের কাছ থেকে একটি জাল পাসপোর্ট উদ্ধার করা হয়েছে। সেখানে বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের ছবি রয়েছে। তবে ভুয়া পাসপোর্ট নিয়ে ওই তিন ব্যক্তি কী উদ্দেশ্যে কোথায় যাচ্ছিলেন তা খতিয়ে দেখা হচ্ছে। আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়েছে, পাসপোর্টে ঐশ্বরিয়ার ছবি রয়েছে। জন্মস্থান গুজরাট ও জন্ম তারিখ ১৯৯০ সাল লেখা রয়েছে। পুলিশ সূত্রের বরাতে খবরে বলা হয়, ১ কোটি ৮০ লাখ টাকা প্রতারণাকাণ্ডে জড়িত ওই তিন ব্যক্তি একটি ওষুধের কোম্পানি রয়েছে। ওষুধের ব্যবসার আড়ালে তারা লোক ঠকান।

শুধু তা-ই নয়, বিভিন্ন ডেটিং অ্যাপ এবং ম্যাট্রিমোনিয়াল সাইটের মাধ্যমে টাকা কামানোর ধান্দা করছিলেন। এক অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা নাকি এই তিন ব্যক্তিকে সহযোগিতা করতেন। গ্রেফতার ওই ব্যক্তিদের থেকে ঐশ্বরিয়ার ছবি সংবলিত একটি জাল পাসপোর্টসহ নগদ আড়াই লাখ জব্দ করা হয়েছে। এছাড়া ১১ কোটি টাকার জাল নোট এবং মোটা অঙ্কের বৈদেশিক মুদ্রাও ছিল তাদের কাছে। পুলিশ জানিয়েছে, ওই অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তাকেও ফাঁদে ফেলেছিলেন এই তিন ব্যক্তি। উল্লেখ্য, এই প্রথম নয়, আগেও ঐশ্বরিয়ার পাসপোর্ট নকল করে জালিয়াতির ঘটনা ঘটেছে।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা স্বামীর কাছ থেকে ফিরিয়ে নিয়ে গৃহবধূকে প্রেমিকের হাতে তুলে দিল আদালত! একসঙ্গে ৬ সন্তানের জন্ম, আনন্দে আত্মহারা মা-বাবা ১০ দিনের মধ্যেই নতুন কোচের নাম জানাবে পাকিস্তান অপরাজিতারা তৃণমূল পর্যায়ের নারীর ক্ষমতায়নকে এগিয়ে নিয়ে যাবে: স্পিকার লাইভ সংবাদ পাঠের সময় গরমে অজ্ঞান সংবাদ পাঠিকা (ভিডিও) জলবায়ু প্রকল্পে ৭৮১ কোটি টাকা দিচ্ছে এডিবি অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধের ঘোষণা মিথ্যা মামলাকেই রাজনৈতিক হাতিয়ার করা হচ্ছে: আ স ম রব ‘খালেদা জিয়ার মুক্তির জন্য সরকারের সঙ্গে আলোচনায় প্রস্তুত আছি’ আওয়ামী শাসকগোষ্ঠী আরও হিংস্র হয়ে উঠেছে: মির্জা ফখরুল সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে আছে: রিজভী যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রচার সম্পাদক পদে মনোনীত হওয়ায় রেকর্ডের দুই দিনের মাথায় কমল সোনার দাম শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ৭ দিন বাড়ল কাতার থেকে সরছে হামাসের কার্যালয়, আলোচনায় দুই দেশ হঠাৎ ভারত সফর স্থগিত করলেন ইলন মাস্ক হাসপাতালে বিএনপি নেতা মিন্টু ফের শাকিব অপুকে নিয়ে গুঞ্জন! সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে আছে: রিজভী