নিজের বোল্ড ছবি নিয়ে যা বললেন নিপুণ – U.S. Bangla News




নিজের বোল্ড ছবি নিয়ে যা বললেন নিপুণ

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ১৮ মার্চ, ২০২৩ | ৭:২৯
মঙ্গলবার মধ্যরাতে ফেসবুকে বোল্ড অবতারে নিজের একটি ছবি পোস্ট করেন চিত্রনায়িকা নিপুণ। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা কোনো ছবিতে এমন লুকে নিপুনকে তেমন একটা দেখা যায়নি। ফলে তার বোল্ড ছবি দেখে অনেকেই বিস্ময় প্রকাশ করেছেন। শর্ট গাউন পরা সেই ছবিটি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন, ‘গুড নাইট।’ সেই পোস্টের নিচে অনেকেই নানারকম মন্তব্য করেছেন। তাদের মধ্যে অন্যতম একজন চিত্রনায়ক ওমর সানী। তিনি বিস্ময় প্রকাশ করে লেখেন, ‘বুঝলাম না’। অনেক প্রশ্নের পর অবশেষে নায়িকা জানালেন, এটি তার নতুন একটি সিনেমার স্ক্রিন টেস্টের ছবি। বৃহস্পতিবার (১৬ মার্চ) সন্ধ্যায় দেশের নতুন ওটিটি প্ল্যাটফর্মের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিপুণ। সেখানেই তার কাছে সেই ফটোশুট সম্পর্কে জানতে চান সংবাদকর্মীরা।

জবাবে নিপুণ বলেন, মাসখানেক আগে কলকাতায় এই ফটোশুট করেছিলাম। একটি সিনেমার জন্য স্ক্রিন টেস্ট দিয়েছি। চরিত্র অনুযায়ী শুট করেছিলাম। এই ছবি তখনকার। তবে সেই সিনেমা নিয়ে আপাতত মুখ খুলতে চাননি তিনি। নিপুন বলেন, আমার বলা বারণ আছে। সারপ্রাইজ হিসেবে থাকুক।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
উপজেলা ভোট: প্রথম ধাপে মনোনয়নপত্র জমা দিলেন ১৮৯১ জন ঈদের ছুটি শেষে স্বস্তিতে ফিরছে মানুষ ঈদের আগে মেয়েকে নিয়ে দেশ ছেড়েছেন জাপানি মা ‘শেখ হাসিনা স্বর্ণযুগ উপভোগ করছেন’ ওমানে আবহাওয়াজনিত দুর্ঘটনায় ১২ জন নিহত সিডনিতে আবারও ছুরি হামলা মালয়েশিয়া প্রবাসীর লাশ নিচ্ছে না পরিবার নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ভরদুপুরে প্রকাশ্যে ইউপি সদস্যকে গুলি করে-গলা কেটে হত্যা ধর্ষণের অভিযোগে মামলা, আ.লীগ নেতা বড় মনিকে দল থেকে অব্যাহতি মন্ত্রীরা ভাঁওতাবাজির মাধ্যমে মানসিক আশ্রয় খুঁজছেন: রিজভী মুক্তিপণের বিষয়টি সিনেমা মনে হয়েছে: প্রতিমন্ত্রী যে কথা বার বার বলছে ইরান ওমরাহ ভিসার মেয়াদ জানাল সৌদি মার্কিন সামরিক ঘাঁটিতে হামলার হুমকি ইরানের ব্যারিস্টার রফিকের শারীরিক অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি যে কারণে পাকিস্তানে যাচ্ছেন ইরানের প্রেসিডেন্ট দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন ২ মে আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের যৌনকর্মীদের নিয়ে ‘নীলপদ্ম’, প্রিমিয়ার হচ্ছে নিউইয়র্কে