নিউইয়র্কে পাবনাবাসির পক্ষ থেকে মোঃ ওয়াহিদুজ্জামান লিটনকে সম্বর্ধনা

অথর
নিজস্ব প্রতিবেদক   বাংলাদেশ
প্রকাশিত :১৯ ফেব্রুয়ারি ২০২১, ৭:০৭ পূর্বাহ্ণ
নিউইয়র্কে পাবনাবাসির পক্ষ থেকে মোঃ ওয়াহিদুজ্জামান লিটনকে সম্বর্ধনা

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে পাবনা জেলার সাবেক ছাত্রনেতা ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগ নেতা ইসমাইল হোসেন স্বপন-এর উদ্যোগে নিউইয়র্ক স্টেট আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মোঃ ওহিদুজ্জামান লিটনকে সংবর্ধিত করেন নিউইয়র্কের পাবনাবাসি। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটিতে উপ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ায় মোঃ ওয়াহিদুজ্জামান লিটনকে এই সংবর্ধনা দেওয়া হয়।

গত ১৬ই ফেব্রুয়ারি ২০২১, নিউইয়র্কের জ্যামাইকায় আয়োজিত এই সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মনির হোসেন। এতে প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রচার সম্পাদক দুলাল মিয়াঁ এনাম এবং বিশেষ অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সদস্য যথাক্রমে শরাফ সরকার ও জহুরুল ইসলাম। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরান থেকে তেলোয়াত করেন শাহাবুদ্দিন শরিফ। এরপর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ভাষার মাসে সকল ভাষা শহীদ, জননেত্রী শেখ হাসিনার প্রয়াত স্বামী ডঃ ওয়াজেদ মিয়ার ৮০ তম জন্মদিনে তাদের সকলের আত্মার শান্তি কামনা করে ১ মিনিট নীরবতা পালন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে মোঃ ওয়াহিদুজ্জামান লিটনকে অভিনন্দন জানিয়ে বক্তারা বলেন এই প্রবাসে দীর্ঘদিনের বঙ্গবন্ধুর আদর্শে রাজনৈতিক সহযোদ্ধা বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটিতে উপ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ায় আমরা গর্বিত। আমার তার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করি এবং আগামীতে নিউইয়র্কের পাবনাবাসি সহ বঙ্গবন্ধুর আদর্শের সকলেই তার পাশে থেকে জননেত্রীর শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে অঙ্গীকারবদ্ধ। অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রয়াত নেতা জসীম উদ্দিন খান মিঠুর মৃত্যুবার্ষিকী উপলক্ষেও বক্তারা মিঠুর প্রতি শ্রদ্ধা জানিয়ে বক্তব্য রাখেন।

সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুমন মাহমুদ, কেন্দ্রীয় ছাত্র লীগের সাবেক সদস্য ও যুক্তরাষ্ট্র যুবলীগ নেতা স্বপণ কর্মকার, নোয়াখালী ছাত্র লীগের সাবেক সভাপতি মোঃ রাসেল, নিউইয়র্ক সিটি যুবলীগ নেতা মোঃ সেলিম, নিউইয়র্ক পাবনা বাসির পক্ষে শাহিনুর আলম, শামীম মাহমুদ, রনি ইসলাম, মুস্তাফিজুর রহমান, নুরুল ইসলাম সোহেল, আব্দুল গাফফার বাবু, প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা সমিতির সদস্য সমীর ফারুক, গোপালগঞ্জ জেলা সমিতির সাহাব উদ্দিন শরিফ ও আব্দুল জলিল।

সংবাদটি শেয়ার করুনঃ

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।