দোষ করলে চড় খেতেও সমস্যা নেই মমতার – U.S. Bangla News




দোষ করলে চড় খেতেও সমস্যা নেই মমতার

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ১৫ মার্চ, ২০২৩ | ৫:১৮
ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, আমি কোনো অন্যায় করলে আমার গালে চড় মারলেও কিছু মনে করব না। তিনি বলেন, আমি যদি অন্যায় করে থাকি, যদি আমি দোষী হই; তাহলে আমার গালে দুটো চড় মার, আমি কিচ্ছু মনে করব না। হিন্দুস্তান টাইমস জানিয়েছে, আলীপুর বার অ্যাসোসিয়েশনের এক অনুষ্ঠানে মঙ্গলবার বিকেলে বক্তব্য রাখার সময় এমন মন্তব্য করেন তৃণমূল নেত্রী। মমতা বলেন, আমি জীবনে জেনেশুনে কোনো অন্যায় করিনি। আমরা রাজ্যে ক্ষমতায় আসার পর একটা সিপিএম ক্যাডারেরও চাকরি খাইনি। তাহলে তোমরা কেন খাচ্ছ? দেওয়ার ক্ষমতা নেই, কেড়ে নেওয়ার ক্ষমতা আছে। তিনি বলেন, এখন রোজ কথায় কথায় তিন হাজার চাকরি বাদ!

চার হাজার চাকরি বাদ! কেউ যদি নিচুতলায় অন্যায়ও করে থাকে, আমাদের এখানে গণতান্ত্রিক দল, সবাই তো আমার তৃণমূলের ক্যাডার নয় বা সবাই আমার সরকারি ক্যাডার নয়। মুখ্যমন্ত্রী আরও বলেন, সরকারি ক্যাডার হলেও তারা কোনো না কোনো দলের সমর্থক। তারা নিচে বসে যদি কেউ অন্যায় করে, আমার লোকও অন্যায় করে আমি ন্যায়ের পথে থাকব। আমি অন্যায়ের বিরুদ্ধে ব্যবস্থা নেব। এটা আমার চিরকালের স্বভাব।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
বন্দুকধারীদের হামলায় সাবেক বিধায়কসহ ২ ভারতীয় রাজনীতিক নিহত ‘স্যার আমার সন্তানদের জামিন দিয়েন না’, হাইকোর্টে বৃদ্ধ মায়ের আর্তনাদ সবুজের বুক চিরে শত শত অবৈধ পুকুর খনন, ক্ষোভে ফেটে পড়লেন এলাকাবাসী আবেদন খারিজ: জ্ঞানবাপী মসজিদে চলবে পূজা ‘বোরকার ভেতরে দুষ্টামি-ভণ্ডামি বেশি লুকিয়ে থাকে’ শিক্ষার্থীকে অধ্যক্ষ গাজা যুদ্ধ: ইসরাইলি দূতাবাসের সামনে শরীরে আগুন দিলেন মার্কিন সেনা চ্যাম্পিয়ন লিভারপুল মালয়েশিয়ায় কর্মী নিয়োগের কোটা স্থগিতের বিষয়ে পুনর্বিবেচনার অনুরোধ ট্রেড গ্রুপের ১০ রাষ্ট্রদূতকে ডেকে পাঠাচ্ছে সরকার ‘বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি অনেক দেশের জন্য অনুপ্রেরণা’ যুক্তরাষ্ট্র-বাংলাদেশ সম্পর্কের নতুন অধ্যায় শুরু করতে আগ্রহী: পররাষ্ট্রমন্ত্রী ট্রাম্পের কাছে ‘নালিশের’ সাড়ে ৪ বছর পর মুখ খুললেন প্রিয়া সাহা বিপিএলকে কেন ‘সার্কাস লিগ’ বললেন হাথুরুসিংহে আগামী চার মাসে প্রাথমিকে নিয়োগ হবে ১০ হাজার শিক্ষক ‘আমরা বিমান হামলায় মরিনি কিন্তু ক্ষুধায় মরছি’ গাজায় দুধের সরবরাহ বন্ধ, ২ মাসের শিশুর মৃত্যু রাখাইনের রাজধানীর কাছে পুলিশ স্টেশন দখল করল আরাকান আর্মি রঙ-বেরঙের লণ্ঠনে রঙিন চীন মিয়ানমারে বিদ্রোহীদের দখলে সেনাবাহিনীর অস্ত্রভর্তি ৫ ট্রাক বাংলাদেশের অন্তর্ভুক্তিমূলক প্রবৃদ্ধির জন্য আর্থিক খাতের সংস্কার প্রয়োজন: বিশ্বব্যাংকের এমডি