দাম্পত্য কলহের জের, রায়েরবাজারে গৃহবধূ হত্যার অভিযোগ

অথর
নিজস্ব প্রতিবেদক   বাংলাদেশ
প্রকাশিত :৪ ডিসেম্বর ২০২০, ৮:১২ পূর্বাহ্ণ | নিউজটি পড়া হয়েছে : 49 বার
দাম্পত্য কলহের জের, রায়েরবাজারে গৃহবধূ হত্যার অভিযোগ

রাজধানীর রায়েরবাজারে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। এদিকে তেজগাঁও শিল্পাঞ্চলে বিপুল পরিমাণ ইয়াবাসহ আন্তঃজেলা মাদক চক্রের দুই সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া চকবাজারে বিভিন্ন ব্র্যান্ডের নকল প্রসাধনী সামগ্রী তৈরির অপরাধে একটি কারখানার তিন শ্রমিককে কারাদণ্ড দেয়া হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রায়েরবাজার এলাকায় দাম্পত্য কলহের জের ধরে রোকসানা আক্তার ময়না (২৮) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ ঘাতক স্বামী ইউসুফ রানাকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। নিহতের গ্রামের বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার বারইনগর গ্রামে। তিনি স্বামী ইউসুফ, এক ছেলে ও এক মেয়েকে নিয়ে পূর্ব রায়েরবাজার হাই স্কুলের পেছনে আনোয়ার খানের একতলা বাড়িতে ভাড়া থাকতেন।

হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজেদুর রহমান জানান, ইউসুফ রানা চটপটি বিক্রেতা। ময়না গৃহিনী। পারিবারিক কলহের জের ধরে বুধবার রাতে ইউসুফ ও ময়নার সঙ্গে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে ইউসুফ হাতুড়ি দিয়ে স্ত্রী ময়নার মাথায় আঘাত করেন। এ সময় ময়না লুটিয়ে পড়লে তার গলা টিপে ধরেন স্বামী ইউসুফ। এতে ঘটনাস্থলেই ময়নার মৃত্যু হয়। গভীর রাতে পুলিশ ঘটনাস্থলে যায়। ঘটনার পর নিহতের স্বামী ইউসুফকে গ্রেফতার করা হয়। পরে ময়নার লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। দুপুরে তার লাশের ময়নাতদন্ত হয়েছে বলে ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান। এ বিষয়ে বৃহস্পতিবার সকালে নিহত ময়নার ভাই ফরহাদ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন বলে জানান ওসি।

বিপুল পরিমাণ ইয়াবাসহ দু’জন গ্রেফতার ॥ রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চলে বিপুল পরিমাণ ইয়াবাসহ আন্তঃজেলা মাদক চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে, সৈয়দ হোসেন ওরফে সাহেদ আলী ওরফে সৈয়দ আলী (৪২) ও কামরুল ইসলাম বাবু ওরফে বাবু (২৭)।

ডিবি লালবাগ বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী কমিশনার মধুসূদন দাস জানান, বুধবার রাতে লালবাগ বিভাগের ডিবি পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে তেজগাঁও শিল্পাঞ্চল থানাধীন লাভ রোড এলাকায় অভিযান চালিয়ে ওই দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২০ হাজার ৮০০ পিস ইয়াবাসহ ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

নকল প্রসাধনী সামগ্রী তৈরির অপরাধে তিন শ্রমিক কারাদ দণ্ড ॥ রাজধানীর চকবাজারে বিভিন্ন ব্র্যান্ডের নকল প্রসাধনী সামগ্রী তৈরির অপরাধে একটি কারখানার তিন শ্রমিককে কারাদণ্ড প্রদান করেছে ডিএমপির ভ্রাম্যমাণ আদালত। দণ্ডপ্রাপ্ত হচ্ছে, মোঃ ইমন (২২), মোঃ জাকির (২০) ও মোঃ আজাহার (২৩)। অভিযান শেষে কারখানাটি সিলগালা করে দেয়া হয়। ডিএমপি এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রফিকুল হক ভ্রাম্যমাণ আদালত পরিচালিত করেন।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রফিকুল হক জানান, বুধবার দিনভর চকবাজারের ছোট কাটারা এলাকার একটি বাসায় অভিযান চালানো হয়। অভিযানে বিপুল পরিমাণ নকল প্রসাধনী সামগ্রী উদ্ধার করা হয়। এ সময় ওই কারখানার তিন শ্রমিককে প্রত্যেককে ১৫ দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। অভিযান শেষে কারখানাটি সিলগালা করে দেয়া হয়।

সংবাদটি শেয়ার করুনঃ

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।