টেকনাফে রোহিঙ্গা সন্ত্রাসীর গুলিতে স্থানীয় যুবক নিহত

অথর
নিজস্ব প্রতিবেদক   বাংলাদেশ
প্রকাশিত :১২ এপ্রিল ২০২১, ২:০৯ অপরাহ্ণ
টেকনাফে রোহিঙ্গা সন্ত্রাসীর গুলিতে স্থানীয় যুবক নিহত

টেকনাফে লেদা রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন নুরালী পাড়া পাহাড়ী এলাকায় রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে ইমান হোসেন নামে স্থানীয় এক যুবক নিহত হয়েছে। রবিবার রাতে এ ঘটনা ঘটে।

জানা যায়, লেদা রোহিঙ্গা শিবিরে আশ্রিত আবুল হোসেনের পুত্র খালেক নামে চিহ্নিত এক রোহিঙ্গা ডাকাত নিজেদের আধিপত্য বিস্তার করতে বাহিনী গঠন করছে। তাদের অপরাধ কর্মকান্ড অব্যাহত রাখার জন্য ক্যাম্পে প্রায়ই গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে থাকে। রবিবার রাত সাড়ে ৯ টায় কথা কাটাকাটির এক পর্যায়ে স্থানীয় যুবক ইমান হোসেনকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে সে গুলিবিদ্ধ হয়ে মাঠিতে পড়ে যায়। এরপর অস্ত্রধারী ডাকাত খালেক তার ভাই গুরা পুতিয়া ও তাদের সহযোগী সৈয়দ নুরসহ বেশ কয়েকজন রোহিঙ্গা সন্ত্রাসী মিলে ইমান হোসেকে পুণরায় ছুরিকাঘাতে মৃত্যু নিশ্চিত করে চলে যায়।

জানা গেছে, গুলিবিদ্ধ হয়ে নিহত যুবক ইমান হোসেনও আইন-শৃংখলা বাহিনীর সোর্স পরিচয় দিয়ে ক্যাম্পের ভিতরে এবং বাহিরে নানা অপকর্মে জড়িত ছিল। সংঘটিত ঘটনার খবর পেয়ে টেকনাফ মডেল থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগীতায় মৃতদেহটি উদ্ধার করে। পুলিশ এঘটনায় জড়িত এক সন্ত্রাসীকে আটক করেছে।

সংবাদটি শেয়ার করুনঃ

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।