টিকটকে বাধা দেওয়ায় গৃহবধূর আত্মহত্যা – U.S. Bangla News




টিকটকে বাধা দেওয়ায় গৃহবধূর আত্মহত্যা

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ৫ এপ্রিল, ২০২৩ | ৪:১০
দাগনভূঞায় টিকটকে বাধা দেওয়ায় সম্পা বেগম নামের (১৮) এক গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে উপজেলার বেতুয়া গ্রামে ঘটনাটি ঘটেছে। পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, চাঁদপুর সদর পৌরসভার নিম গাছতলার রাকিব মুন্সী স্ত্রী ও মেয়েকে নিয়ে উপজেলার বেতুয়ায় মোস্তফার বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিলেন। পেশায় কাঠমিস্ত্রি রাকিব স্ত্রী সম্পা বেগমকে টিকটক না করার জন্য বারণ করে আসছিলেন। তারপরও তিনি টিকটক করেন। এ নিয়ে মঙ্গলবার সকালে রাকিব মুন্সী সম্পাকে বকাঝকা করেন। পরে ঘরের মধ্যে গলায় ওড়না পেঁচিয়ে তিনি আত্মহত্যা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠান।

ময়নাতদন্ত শেষে পরদিন মরদেহ চাঁদপুরে নেওয়া হয়। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। রাকিব মুন্সী বলেন, সম্পা বেগম দীর্ঘদিন যাবত টিকটকে আসক্ত হয়ে পড়েন। বারবার বাধা দিয়েও ফেরাতে পারিনি। এ নিয়ে দাম্পত্য জীবনে প্রায়ই মনমালিন্য চলছিল। মঙ্গলবার বকাঝকা করে বাসা থেকে বেরিয়ে যাই। রাতের বেলায় এসে দেখি সম্পা আত্মাহত্যা করেছে। থানার (ওসি) মো. হাসান ইমাম বলেন, মৃত্যুর ঘটনায় থানায় ইউডি (অস্বাভাবিক মৃত্যু) মামলা করা হয়েছে।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী ইরানের বিরুদ্ধে ইসরাইলের হামলা, যা বলল যুক্তরাষ্ট্র ইসরাইলের হামলায় ইরানে বিমান চলাচল বন্ধ, ইরাকে ব্যাপক বিস্ফোরণ চলে গেলেন প্রথম পতাকার নকশাকার শিব নারায়ণ দাশ ইসরাইলের পাল্টা হামলার ড্রোনকে আকাশেই ধ্বংস করল ইরান কেনিয়ায় হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে সামরিক বাহিনীর প্রধানসহ নিহত ১০ ডিপজলের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন সাদিয়া মির্জা ইসরাইলের পাল্টা হামলার বিষয়ে যা বলল ইরান ডিপজলের বিরুদ্ধে ভোটারদের টাকা দেওয়ার অভিযোগ কৃষক লীগের আজ ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী দ্বন্দ্ব-গ্রুপিং ও সিনিয়র নেতাদের নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য রোধে কঠোর হচ্ছে বিএনপি আ.লীগ বিরোধী দল দমনে বিশ্বাস করে না: ওবায়দুল কাদের ইসরায়েলের হামলা, আকাশ প্রতিরক্ষাব্যবস্থা সক্রিয় করল ইরান পদ্মায় বন্ধুদের সঙ্গে গোসলে নেমে লাশ হলেন যুবক প্রাকৃতিক সম্পদের মূল্য হিসাব করবে বিবিএস জাতিসংঘে ফিলিস্তিনের পূর্ণ সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র ইরানে পাল্টা ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইসরাইল চলচ্চিত্র শিল্পী সমিতির ভোটগ্রহণ শুরু প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন: অর্থমন্ত্রী মাহমুদ আলী উপজেলায় প্রার্থী হতে পারবেন না মন্ত্রী-এমপিদের স্বজনরা: শেখ হাসিনা