জন্মদিনে প্রকাশ্যে এলো রাকুলের প্রেম

অথর
নিজস্ব প্রতিবেদক   বাংলাদেশ
প্রকাশিত :১১ অক্টোবর ২০২১, ৯:১২ পূর্বাহ্ণ
জন্মদিনে প্রকাশ্যে এলো রাকুলের প্রেম

রাকুল প্রীত সিং; সুদর্শনা ও আবেদনময়ী রূপে তিনি ঘায়েল করেন দর্শকদের। ভারত এবং অন্যান্য দেশজুড়ে তার অগণিত ভক্ত ছড়িয়ে রয়েছে। অসংখ্য তরুণের স্বপ্নের নারী তিনি। তবে এবার সবার মন ভেঙে দিলেন অভিনেত্রী।

হ্যাঁ, রাকুল প্রেম করছেন। রোববার (১০ অক্টোবর) তার জন্মদিনে ছবিসহ এ খবর প্রকাশ্যে আনেন প্রেমিক জ্যাকি ভাগনানি। যিনি একজন প্রযোজক ও অভিনেতা।

রাকুলের ৩১তম জন্মদিনে তাদের একসঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন জ্যাকি। ক্যাপশনে লিখেছেন, ‘তোমাকে ছাড়া দিনকে দিন মনে হয় না, তোমাকে ছাড়া সুস্বাদু খাবারেও কোনো মজা পাই না। সবচেয়ে সুন্দর মনের অধিকারীকে জন্মদিনের শুভেচ্ছা, যে আমার কাছে পৃথিবীর সবকিছু। দিনটা তোমার হাসির মতোই উজ্জ্বল ও তোমার মতো সুন্দর হোক। শুভ জন্মদিন আমার ভালোবাসা।’

অন্যদিকে রাকুলও একই ছবি পোস্ট করে লিখেছেন, ‘ধন্যবাদ আমার ভালোবাসা। তুমি আমার এই বছরের শ্রেষ্ঠ উপহার। আমার জীবনকে রাঙিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ। আমাকে বাধাহীনভাবে হাসানোর জন্য ধন্যবাদ। একসঙ্গে আরও স্মৃতি তৈরি করব।’

উল্লেখ্য, জ্যাকি ভাগনানি একজন অভিনেতা ও প্রযোজক। তিনি ২০০১ সালে অভিনয়ে আত্মপ্রকাশ করেন। সর্বশেষ তাকে ২০১৮ সালের তামিল সিএন্মা ‘মোহিনী’তে দেখা গেছে। প্রযোজক হিসেবে তিনি উপহার দিয়েছেন ‘সর্বজিৎ’, ‘জাওয়ানি জানেমান’, ‘কুলি নাম্বার ওয়ান’ ও ‘বেল বট্ম’-এর মতো সিনেমা।

অন্যদিকে রাকুল প্রীত সিং তার ক্যারিয়ার শুরু করেছেন ২০০৯ সালে কন্নড় সিনেমা ‘গিল্লি’ দিয়ে। এরপর ধীরে ধীরে তেলেগু ও তামিল সিনেমায় তারকা হয়ে ওঠেন। পাশাপাশি বলিউডেও তাকে দেখা গিয়েছে একাধিক সিনেমায়।

সংবাদটি শেয়ার করুনঃ

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।