এটিএম বুথের ২৪ লাখ টাকা লুট, গ্রেফতার ৩

অথর
নিজস্ব প্রতিবেদক   বাংলাদেশ
প্রকাশিত :২২ সেপ্টেম্বর ২০২১, ৮:২০ অপরাহ্ণ
এটিএম বুথের ২৪ লাখ টাকা লুট, গ্রেফতার ৩

সিলেটের ওসমানীনগরে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক শেরপুর শাখার এটিএম বুথ ভেঙে ২৪ লাখ টাকা লুটের ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে ডিএমপি (ডিবি) পুলিশ।

মঙ্গলবার রাতে ওই তিন ডাকাতকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় প্রকাশ করেনি পুলিশ।

ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক ঢাকা মহানগর ডিবি পুলিশের হাতে সিলেটের ওসমানীনগরের ব্যাংকের এটিএম বুথের ২৪ লাখ টাকা লুটের সঙ্গে জড়িত তিন ডাকাত গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, বুধবার সকালে ওসমানীনগর থানা পুলিশের একটি টিম গ্রেফতার তিন ডাকাতকে ডিএমপি ডিবি পুলিশের কাছ থেকে আনতে ঢাকার পথে রওনা দিয়েছে। রাতেই তিন ডাকাতকে নিয়ে পুলিশ ওসমানীনগর থানায় ফিরবে।

এর পর ঊর্ধ্বতন কর্তৃপক্ষের মাধ্যমে সংবাদ ব্রিফিংয়ের গ্রেফতারের বিস্তারিত বিষয়টি গণমাধ্যমকর্মীদের জানানো হবে।

এর আগে গত ১২ সেপ্টেম্বর ভোরে চার সদস্যের মুখোশপরা একদল ডাকাত উপজেলার সাদিপুর ইউপির শেরপুর নতুনবাজারস্থ ইউনুছ ম্যানশনের নিচতলায় ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের এটিএম বুথে হানা দেয়। এ সময় ডাকাতরা বুথের নিরাপত্তারক্ষীকে হাত-মুখ বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে বুথের লকার ভেঙে ২৪ লাখ ২৫ হাজার ৫০০ টাকা লুট করে নিয়ে যায়।

এ ঘটনার পর ১২ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টার দিকে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক শেরপুর শাখার ব্যবস্থাপক সৈয়দ আশরাফুল আমিন বাদী হয়ে ওসমানীনগর থানায় একটি মামলা করেন। এ ঘটনার ১০ দিন পর মঙ্গলবার রাতে ঢাকা মহানগর ডিবি পুলিশ তিনজনকে গ্রেফতার করে।

সংবাদটি শেয়ার করুনঃ

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।