এখন আর আলাদা থাকতে হবে না: মিথিলা

অথর
নিজস্ব প্রতিবেদক   বাংলাদেশ
প্রকাশিত :৯ জানুয়ারি ২০২২, ৭:৫২ পূর্বাহ্ণ
এখন আর আলাদা থাকতে হবে না: মিথিলা

স্বামী সৃজিত মুখার্জি ও কন্যা আইরা তেহরীম খানের পর করোনায় আক্রান্ত হয়েছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী, সমাজকর্মী ও পিএইচডি গবেষক রাফিয়াত রশিদ মিথিলা।

গতকাল (৭ জানুয়ারি) এই অভিনেত্রীর করোনা পজিটিভ আসে। মিথিলা নিজেই শনিবার (৮ জানুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন।

মিথিলা বলেন, ‘কয়েক দিন ধরেই আমার মধ্যে করোনার লক্ষণ ছিল। ফলে ৩-৪ দিন আগে পরীক্ষা করাই। তখন রিপোর্ট নেগেটিভ আসে। তবে পরশু (বৃহস্পতিবার) আবারও নমুনা পরীক্ষা করালে গতকাল বিকেলে (শুক্রবার) পজিটিভ রিপোর্ট আসে।’

করোনায় আক্রান্ত হওয়ায় একদিক থেকে যেন ভালোই হয়েছে মিথিলার! স্বামী এবং কন্যা করোনায় আক্রান্ত হওয়ায় এতদিন আলাদা ঘরে থেকেছেন তিনি। দূর থেকেই তাদের ওষুধ ও খাবার দিয়েছেন। তবে নিজেও করোনায় আক্রান্ত হওয়ায় সবার একসঙ্গে থাকতে আর বাধা রইল না।

বিষয়টি নিয়ে হেসে মিথিলা বলেন, ‘আমি নিজেও করোনায় আক্রান্ত হওয়ায় এখন আর আলাদা ঘরে থাকতে হবে না। সবাই যেহেতু করোনা পজিটিভ কেউ কারো কাছে যেতে আর সমস্যা নেই।’

এই অভিনেত্রী জানান, করোনায় আক্রান্ত হলেও এই মুহূর্তে তেমন কোনো সমস্যা হচ্ছে না তার। তবে হালকা ঠান্ডা ও কাশি আছে। তার মেয়ে আইরার অবস্থারও দ্রুত উন্নতি হচ্ছে। স্বামী সৃজিতও সুস্থ হয়ে উঠছেন।

উল্লেখ্য, বর্তমানে স্বামীর কাছে কলকাতাতেই রয়েছেন মিথিলা। গত ১ জানুয়ারি করোনায় আক্রান্ত হন তার স্বামী ওপার বাংলার নন্দিত নির্মাতা সৃজিত মুখার্জি। এরপর ৫ জানুয়ারি কন্যা আইরা তেহরীম খানেরও করোনা পজিটিভ আসে।

সংবাদটি শেয়ার করুনঃ

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।