এক প্রাইভেটকারে চুরি করা তিনটি গরু!

অথর
নিজস্ব প্রতিবেদক   বাংলাদেশ
প্রকাশিত :৬ জানুয়ারি ২০২২, ৮:৩১ পূর্বাহ্ণ
এক প্রাইভেটকারে চুরি করা তিনটি গরু!

অভিবব কৌশলে কিশোরগঞ্জের তিন কৃষকের গোয়াল ঘর থেকে প্রাইভেট কারে তুলে এক সঙ্গে চুরি করা হয়েছিল তিনটি ষাঁড় গরু। ময়মনসিংহ জেলার ফুলপুর থেকে উদ্ধার হলো ওই তিন ষাঁড় এবং চুরিতে ব্যবহৃত নাম্বার প্লেট বিহীন সাদা রঙের একটি প্রাইভেটকার।

বুধবার দুপুরে এ তিন ষাঁড় গরু এবং প্রাইভেট কার আদালতে সোপর্দ করেন মামলার তদন্তকারী কর্মকর্তা কিশোরগঞ্জ মডেল থানার এসআই শ্যামল চন্দ্র নাথ। এর আগে চুরি যাওয়া ষাঁড় গরুর মালিক কৃষকগণ ফুলপুর থানায় গিয়ে তাদের গরু শনাক্ত করেন।

জানা গেছে, গত ১ জানুয়ারি গভীর রাতে কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের বিল বরুল্লা গ্রামের পাশাপাশি বাড়ির তিন কৃষক এখলাস উদ্দিন, নূর মোহাম্মদ এবং ফোরকান মিয়ার গোয়াল ঘর থেকে তিনটি ষাঁড় গরু চুরি হয়।

এ ঘটনায় এখলাস উদ্দিন কিশোরগঞ্জ মডেল থানায় একটি মামলা রুজু করেন। পরবর্তীতে মামলার তদন্তকারী কর্মকর্তা অনুসন্ধান চালিয়ে জানতে পারেন ২ জানুয়ারি পার্শ্ববর্তী ময়মনসিংহ জেলার ফুলপুর থানা পুলিশ সন্দেহবশত ধাওয়া করে তিনটি ষাঁড় ভর্তি একটি প্রাইভেট কার আটক করে।

এমন তথ্যের ভিত্তিতে মালিকানার সপক্ষে প্রয়োজনীয় কাগজপত্র ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের সনদপত্রসহ ওই তিন কৃষককে ফুলপুর থানায় নিয়ে যাওয়া হয়। সেখানে তারা এসব ষাঁড় গরু তাদের বলে শনাক্ত করতে সক্ষম হলে ফুলপুর থানা পুলিশ বুধবার সকালে কিশোরগঞ্জ মডেল থানা পুলিশের কাছে এ তিন ষাঁড় গরু এবং চুরির কাজে বাহন হিসেবে ব্যবহৃত নাম্বার প্লেট বিহীন প্রাইভেট কারটি হস্তান্তর করে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মোহাম্মদ দাউদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, আদালতের অনুমতি পাওয়ার পর মালিক তিন কৃষকের কাছে উদ্ধারকৃত ষাঁড় হস্তান্তর করা হবে।

সংবাদটি শেয়ার করুনঃ

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।