ঈদের নাটকে মম

অথর
নিজস্ব প্রতিবেদক   বাংলাদেশ
প্রকাশিত :৭ এপ্রিল ২০২১, ৯:৪২ পূর্বাহ্ণ
ঈদের নাটকে মম

ঈদের নাটকে অভিনয় করেছেন জাকিয়া বারী মম। নাটকের নাম ‘পরী’। এর চিত্রনাট্য করেছেন জুনায়েদ রাশিদ এবং পরিচালনা করেছেন মোরশেদ হিমাদ্রি হিমু। সম্প্রতি রাজধানীর পুরোনো ঢাকায় নাটকটির দৃশ্য ধারনের কাজ শেষ হয়েছে বলে জানালেন নাটকটির প্রযোজক জিল্লুর রহমান জুয়েল।

মূলত পরীকে ঘিরেই নাটকের গল্প। আগামী ঈদে এনটিভিতে প্রচার হবে বলে নিশ্চিতও করেছেন জুয়েল। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে জাকিয়া বারী মম বলেন, এই নাটকের নাম ভূমিকায় আমি অভিনয় করছি।

যেহেতু নাটকের গল্প আমাকে ঘিরেই, তাই আমাকে অনেক শ্রম দিতে হয়েছে, কষ্ট করতে হয়েছে চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তুলতে। প্রচন্ড গরমের মধ্যে পুরোনো ঢাকায় আমরা শূটিং করেছি। সবাই বেশ আন্তরিকতা নিয়ে কাজটি শেষ করার চেষ্টা করেছেন। আশা করছি খুব ভাল হয়েছে কাজটি। সম্পাদনা শেষে বুঝা যাবে কেমন হলো। কিন্তু তারপরও গল্প, আমার চরিত্র এবং আরও যারা আছেন সবার সমন্বয়ে ভাল হয়েছে কাজটি। দেখা যাক দর্শকের কাছে কতটুকু ভাল লাগে।

‘পরী’ নাটকে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন মাহমুদুল ইসলাম মিঠু, ইমতিয়াজ বর্ষণ, মনিরুল ইসলামসহ আরও অনেকে। লকডাউন শুরু হয়ে যাওয়ায় আপাতত কাজ করছেন না মম। নিজের নিরাপত্তার কথা ভাবার পাশাপাশি নিজের পরিবারের কথাও ভাবছেন করোনার বর্তমান পরিস্থিতিতে। মম বলেন, সত্যি বলতে কী আমরা সবাই যার যার অবস্থান থেকে যতটা পারি সচেতন হয়ে চলতে পারলেই করোনাকে প্রতিরোধ করা সম্ভব।

বিশেষত জরুরী যে যখনই যেখানেই যাচ্ছি না কেন মাস্কটা যেন পড়ে থাকি আমরা। মাস্ক পড়ার অভ্যাসটাই নেই আমাদের অনেকের। মাস্ক পরাটা খুব জরুরী। একের পর এক আমরা আমাদের প্রিয়জনদের হারাচ্ছি। আর হারাতে চাই না। আল্লাহ আমাদের ওপর রহমত দান করুন।

সংবাদটি শেয়ার করুনঃ

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।