আটলান্টিক সিটিতে বিএএসজের উদ্যোগে ‘কমিউনিটি বারবিকিউ পার্টি’ অনুষ্ঠিত

অথর
নিজস্ব প্রতিবেদক   বাংলাদেশ
প্রকাশিত :২২ অক্টোবর ২০২১, ১০:২৩ অপরাহ্ণ
আটলান্টিক সিটিতে বিএএসজের উদ্যোগে ‘কমিউনিটি বারবিকিউ পার্টি’ অনুষ্ঠিত

গত ২০ অক্টোবর , বুধবার বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির উদ্যোগে আটলান্টিক সিটিতে ‘ কমিউনিটি বারবিকিউ পার্টি ’ এর আয়োজন করা হয়েছিল। আটলান্টিক সিটির ২৭০৯, ফেয়ারমাউনট এভিনিউতে অবস্হিত ‘বাংলাদেশ কমিউনিটি সেন্টার’এ ঐদিন বিকেল ছয়টা থেকে রাত নয়টা পর্যন্ত এই অনুষ্ঠান চলে। অনুষ্ঠানের বিভিন্ন আয়োজনের মধ্যে ছিল সুহৃদ সমাবেশ , প্রার্থী পরিচিতি সভা ও বারবি কিউ পার্টি।
বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি জহিরুল ইসলাম বাবুল এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জাকিরুল ইসলাম খোকার সঞ্চালনায় প্রার্থী পরিচিতি সভায় বক্তব্য রাখেন নিউজারসি রাজ্যের এসেম্বলিম্যান জন আরমাতো, এসেম্বলিম্যান ভিন্স ম্যাজিও, আটলানটিক সিটির মেয়র মার্টি স্মল,আটলান্টিক কাউন্টির কমিশনার কারেন ফিৎজ প্যাটরিক, আটলান্টিক কাউন্টির ডেমোক্র্যাটিক চেয়ারম্যান মাইক সুলেমান, আটলান্টিক কাউন্টির কমিশনার প্রার্থী জিলানি গেনডি,আটলান্টিক সিটির ডেমোক্র্যাটিক চেয়ারম্যান মিসেস চ্যাপম্যান, কাউন্সিলর মো: হোসাইন মোর্শেদ, কাউন্সিলর আনজুম জিয়া, মেয়র প্রার্থী জেমস হোয়াইটহেড, মেয়র প্রার্থী ড: দাউদ পানাহ, সংগঠনের ট্রাষটি বোর্ড এর চেয়ারম্যান আবদুর রফিক প্রমুখ।
অনুষ্ঠানে আগামী দুই নভেম্বর , মংগলবার অনুষ্ঠিতব্য নিউ জারসি রাজ্য ও স্হানীয় নির্বাচনে ডেমোক্র্যাট দলীয় প্রার্থী সহ অন্যান্য প্রার্থীদের পরিচয় করিয়ে দেওয়া হয় এবং ‘বি কলাম’ এ ভোট দেওয়ার জন্য সবার প্রতি আহবান জানানো হয়।
অনুষ্ঠানে আটলান্টিক সিটি স্কুল বোর্ড সদস্য সুব্রত চৌধুরী, ভিয়েতনামী কমিউনিটির সভাপতি ডেভিড এন গুয়েন, ডোমিনিকান কমিউনিটির সভাপতি লুইস রডরিগেজ, পাকিস্তানী কমিউনিটি ব্যক্তিত্ব আমীর কাশ্মীরি সহ বিভিন্ন কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিবর্গ যোগ দেন।

অনুষ্ঠানে বিভিন্ন কমিউনিটির বিপুল সংখ্যক লোকজনের অংশগ্রহনে অনুষ্ঠানটি মিলন মেলায় পরিনত হয়।

বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির ট্রাষটি বোর্ড এর চেয়ারম্যান আবদুর রফিক, সভাপতি জহিরুল ইসলাম বাবুল,সাধারন সম্পাদক জাকিরুল ইসলাম খোকা উক্ত অনুষ্ঠানে অংশগ্রহন করায় সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুনঃ

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।