অব্যবহৃত ডাটা ও টকটাইম ফেরতের দাবি – U.S. Bangla News




অব্যবহৃত ডাটা ও টকটাইম ফেরতের দাবি

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ২৬ মার্চ, ২০২৩ | ৫:২৭
অব্যবহৃত ডাটা ও টকটাইম ফেরত, বান্ডেল প্যাকেজসহ সিম বিক্রি ও প্রিমিয়াম সিম কালোবাজারি বন্ধের দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ মুঠোফোন গ্রাহক অ্যাসোসিয়েশন। বৃহস্পতিবার (২৩ মার্চ) জাতীয় প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধনে সংগঠনের সভাপতি মহিউদ্দিন আহমেদ বলেন, গ্রাহকদের দীর্ঘদিনের দাবি এবং আমাদের সংগঠনের পক্ষ থেকে দাবি করা হয়েছিল গ্রাহকদের অব্যবহৃত ইন্টারনেট ডাটা ও টকটাইম ফেরত প্রদান করার জন্য। তিনি বলেন, পরে ডাক ও টেলি যোগাযোগমন্ত্রী গত বছরের ২ আগস্ট নির্দেশ প্রদান করেছিলেন গ্রাহকদের অব্যবহৃত ডাটা ফেরত প্রদান করার জন্য। বিটিআরসি থেকেও নির্দেশনা প্রদান করা হয়েছিল। দুটি শর্ত ছিল যে গ্রাহকদের একই প্যাকেজ অথবা মেয়াদ শেষ হওয়ার আগে আগে একই প্যাকেজ রিচার্জ করতে হবে।

তাদের এ কঠিন সমীকরণের কারণে গ্রাহকরা এ নির্দেশনার কোনো সুফল ভোগ করতে পারেনি আজ অবধি। মহিউদ্দীন আহমেদ বলেন, আমাদের বক্তব্য হচ্ছে, যে কোনো মেয়াদের যে কোনো প্যাকেজ গ্রাহক ক্রয় করবে এবং তার আগের ব্যবহৃত ডাটা সেই প্যাকেজের সঙ্গে যুক্ত হবে এবং এর ব্যালেন্স শিট গ্রাহককে মেসেজের মাধ্যমে জানাতে হবে। মানববন্ধনে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সদস্য মিতা রহমান, দপ্তর সম্পাদক শেখ ফরিদ, ডা. আমিনুল, সাহেদা বেগম, মোবাইল ফোন রিচার্জ সমিতির সভাপতি আমিনুল ইসলাম বুলু, গণসংহতির কেন্দ্রীয় নেতা বাচ্চু, মানবাধিকার সংগঠনের নেতা সোহেল আহমেদ মৃধা, আবুল কাশেম মজুমদার প্রমুখ। এ সময় সাধারণ গ্রাহকরাও তাদের অভিযোগ উত্থাপন করেন।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
ঢাকায় মার্কিন প্রতিনিধিদল, নতুন প্রেক্ষাপটে নানা বিষয়ে আলোচনা শুরু সংরক্ষিত আসনে সংসদ সদস্যদের নামের গেজেট প্রকাশ রোববার নাভালনিকে গোপনে সমাহিত করতে পরিবারকে ‘চাপ’! আমার জীবনটা এলোমেলো হয়ে গেল: শেহতাজ পেঁয়াজের দাম কমে আসবে ভারত-পাকিস্তান ম্যাচে টিকিটের চাহিদা ২০০ গুণ বেশি পিলখানা ট্র্যাজেডি রোববার সামরিক কবরস্থানে শ্রদ্ধা জানাবে বিএনপি ইউক্রেন যুদ্ধের দ্বিতীয় বার্ষিকীতে কিয়েভে পশ্চিমা নেতারা বাজার সিন্ডিকেটের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে সরকার: পররাষ্ট্রমন্ত্রী বাগানে পড়েছিল দ্বিতীয় বিশ্বযুদ্ধের ৫০০ কেজি ওজনের বোমা যুক্তরাষ্ট্রের প্রতিনিধিদলের সঙ্গে বৈঠক শেষে যা বললেন আমির খসরু সাবেক স্ত্রীকে দেয়া চিঠিতে যা লিখেছেন আলভেজ রাজধানীতে কারামুক্ত নেতাদের নিয়ে ছাত্রদলের বিক্ষোভ খেলার মাঠে মেলা উচ্ছেদ করে মালামাল নিলামে বিক্রি বাংলাদেশে ৫০ হাজার টন পেঁয়াজ রপ্তানি করবে ভারত মজুতদারদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী ব্লক ইট তৈরিতে প্রণোদনা প্যাকেজ ঘোষণা করবে সরকার: পরিবেশমন্ত্রী ফিলিস্তিনে ইয়াসির আরাফাতের বাড়ি গুঁড়িয়ে দিল ইসরাইল দ্রব্যমূল্য মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখা সম্ভব: দীপু মনি সফরে আসা প্রতিনিধিদলকে স্বাগত জানাল ঢাকার মার্কিন দূতাবাস