অনন্ত জলিলের অনুষ্ঠানে সাংবাদিক হেনস্তার শিকার

অথর
নিজস্ব প্রতিবেদক   বাংলাদেশ
প্রকাশিত :১ মার্চ ২০২১, ৯:৪৬ পূর্বাহ্ণ
অনন্ত জলিলের অনুষ্ঠানে সাংবাদিক হেনস্তার শিকার

চলতি সময়ে দুটি সিনেমা নিয়ে আলোচনায় রয়েছেন অনন্ত জলিল। এরমধ্যে ‘দিন: দ্য ডে’ রয়েছে মুক্তির অপেক্ষায়। অন্যদিকে রয়েছে তুরস্কের সঙ্গে যৌথ প্রযোজনায় ‘নেত্রী: দ্য লিডার’।

সম্প্রতি রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে সিনেমা দুটি প্রসঙ্গে বিস্তারিত জানাতে সাংবাদিকদের আমন্ত্রণ জানান অনন্ত জলিল। যেখানে উপস্থিত ছিলেন সিনেমার অন্যান্য অভিনয়শিল্পীরা। এমন একটি আয়োজনে হেনস্তার শিকার হয়েছেন এক সাংবাদিক।

অনুষ্ঠানে প্রবেশের সময় সাংবাদিকের সঙ্গে খারাপ ব্যবহার করেন দায়িত্বরত কর্মী। এতে উপস্থিত গণমাধ্যমকর্মীরা ক্ষিপ্ত হয়ে যান ঘটনাস্থলে। এমনকি অনুষ্ঠান বর্জনের ঘোষণা দেন সবাই।

এমন অবস্থায় ছুটে আসেন অনন্ত জলিল নিজেই। ভুক্তভোগী গণমাধ্যমকর্মীদের দুঃখপ্রকাশ করে তিনি বলেন, ‘এই দোষ ইভেন্ট ম্যানেজমেন্টের। তাদের ওপর রাগ করে আপনারা অনুষ্ঠান ত্যাগ করবেন, তা হতে পারে না। তারা সিনেমার সংশ্লিষ্ট কেউ নয়। আপনার সবাই জানেন সাংবাদিকদের আমি সবচেয়ে বেশি শ্রদ্ধা করি।’

অনন্ত জলিলের কথার প্রেক্ষিতে উপস্থিত গণমাধ্যমকর্মীরা তাকে বিভিন্ন প্রশ্ন করেন। তারা জানতে চান, এমন লোকদের তিনি কেন দায়িত্ব দিয়েছেন, যারা তার সম্মান নষ্ট করে।

অনন্ত জলিল গণমাধ্যমকর্মীদের প্রশ্নের উত্তরে বলেন, ‘আমরা শুধুমাত্র একটি ইভেন্ট প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করি। তারা আমাদের অনুষ্ঠানটি আয়োজন করে দেয়। যারা আমার অনুষ্ঠানে এমনটা ঘটাল, তারা আর কাজ পাবে না।’

সেই সময় অনন্ত জলিল অভিযুক্ত কর্মীর বিরুদ্ধে ব্যবস্থা নেন। দুর্ব্যবহারের শিকার গণমাধ্যমকর্মীকে বুকে টেনে নেন তিনি।

এই ঘটনার পর সবকিছু স্বাভাবিক হলে অনুষ্ঠান শুরু হয়। যেখানে ‘দিন- দ্য ডে’ ও ‘নেত্রী-দ্য লিডার’ সিনেমার শিল্পীদের পরিচয় করে দেওয়া হয়। যেখানে উপস্থিত ছিলেন ‘নেত্রী: দ্য লিডার’ পরিচালক ও তামিল তিন খলনায়ক।

‘দিন: দ্য ডে’ ৮০টি দেশে মুক্তি দেওয়া হবে বলে জানানো হয়। এমনটি পাঁচটি ভাষায় মুক্তি পাবে এই সিনেমা। মধ্যপ্রাচ্যের দেশগুলো যেখানে বাংলাদেশিরা কাজ করেন, সেখানে বাংলা ভাষাতেই মুক্তি দেওয়ার অনুরোধ জানিয়েছেন অনন্ত জলিলি।

উল্লেখ্য, ‘নেত্রী : দ্য লিডার’ সিনেমার শুটিং শুরু হয়েছে ২৮ ফেব্রুয়ারি (রোববার) থেকে। প্রথম অংশের কাজ হচ্ছে সিলেটে। সিনেমায় নেত্রীর ভূমিকায় থাকবেন বর্ষা। অনন্ত থাকবেন তার বডিগার্ড। পরিচালনা করবেন ভারতের উপেন্দ্র মাধব। সিনেমাটি তুরস্কের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে।

সংবাদটি শেয়ার করুনঃ

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।